• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ীতে একই ইউনিয়নে পৃথক ঘটনায় ২ মৃত্যুঃ আটক ৫

জামালপুরের সরিষাবাড়ীতে মহাদান ইউনিয়নে পৃথক ঘটনায় দুই ব্যক্তির মৃত্যুর ঘটনা ঘটেছে। ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ দুই নারীসহ পাঁচজনকে আটক করেছে বলে জানাগেছে। গত শনিবার (১ জুলাই) বিকেলে মহাদান ইউনিয়নের খাগুড়িয়া ও বিলবালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, উপজেলার মহাদান ইউনিয়নের খাগুড়িয়া গ্রামের সিরাজুল ইসলামের (৬০) নিকট গত শনিবার সুদের পাওনা টাকা নিতে আসেন দাদন ব্যবসায়ী মোজ্জামেল হোসেন মোজা ও জুলু মিয়া। ঈদে খরচ বেশীর কারনে টাকা না দেয়ায় তাদের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। উত্তেজনার এক মূহুর্তে ধাক্কাধাক্কির মাঝে সিরাজুল ইসলাম জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। হাসপাতালে নেয়ার আগেই তিনি মারা যান। সংবাদ পেয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে এবং মোজ্জামেল হোসেন মোজা ও জুলু মিয়ার স্ত্রী আসমা বেগম (৪০)কে আটক করে।

অপরদিকে, একই ইউনিয়নের বিলবালিয়া-ধোপাদহ গ্রামের মৃত আবুল কাশেমের পুত্র আঃ রশিদের (৫৫) সঙ্গে প্রতিবেশী ইউসুফ আলীর পুত্র ইউনুস মিয়ার (৫৫) জমি সংক্রান্ত বিরোধ চলছিল। শনিবার বিকেলে চলাচলের রাস্তা নিয়ে উভয় পক্ষ বিরোধে জড়িয়ে পড়ে। দুই পক্ষের মধ্যে বাকবিতন্ডার পর ধাক্কাধাক্কি শুরু হলে আব্দুর রশিদ মাটিতে লুটিয়ে পড়েন এবং মারা যান। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইউনুস, রুবেল ও তার স্ত্রীকে আটক করে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর বলেন, শনিবার সন্ধ্যায় পৃথক দুটি ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। এ ছাড়া সিরাজুল ইসলামের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।